শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

নওগাঁয় ছাগল চোর সন্দেহে ৫ জন আটক

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে প্রকাশ্য দিবালোকে ছাগল চুরি করে পালানোর সময় স্থানীয় জনতা ৫ জনকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। বৃহস্পতিবার রাতে এঘটনায় মামলা দায়ের করা হলে শুক্রবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

ছাগলের মালিক উপজেলার আমিরপুর গ্রামের সেন্টু আলীর ভাই মোহন আলী জানান,তার ভাইয়ের একটি ছাগল রাস্তার পার্শ্বে ঘাশ খাচ্ছিল। এসময় একটি অটোরিক্সা যোগে যাত্রী বেশে ৫ জন ওই ছাগল চুরি করে নিয়ে যাবার সময় স্থানীয় লোকজন তাদেরকে আটক করে। আটককৃতরা হলো আদমদীঘি উপজেলার জিনুইর গ্রামের সোহেল রানার ছেলে শামিম হোসেন (২৫), একই গ্রামের হারুনুর রশিদের ছেলে আল আমিন (২২), জহুরুল ইসলামের ছেলে রানা আহম্মেদ (২৬), মাসুদ রানার ছেলে পারভেজ হোসেন (২৬) এবং একই উপজেলার কেশরতা গ্রামের নজরুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২৯) । পরে আটককৃতদের সন্ধ্যা নাগাদ থানাপুলিশে সোর্পদ করলে পুলিশ রাতেই তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, ছাগল চোর সন্দেহে স্থানীয় জনতা ৫জনকে আটক করে সোর্পদ করেছে। তাদের বিরুদ্ধে ১৫১ ধারায় মামলা রুজু করে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com